প্রবাসে থেকেও অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন এম এ রহিম সিআইপি

প্রকাশিত : ৩০ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে প্রবাসে থেকেও এমন সংকটপূর্ণ মূহুর্ত্বে অসহায় ও কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সমাজসেবক এম এ রহিম সিআইপি ও তার ছোট ভাই মুজিবুর রহমান মুজিব।

নগদ টাকা, খাদ্য সামগ্রী ও বিভিন্ন এান সামগ্রী বিতরণের অংশ হিসাবে গত ২৭ মে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের রাতগাঁওয়ে উনার গ্রামের বাড়িতে এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ও শ্রমিক ১০০০ হাজার পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা, শাড়ী, লুঙ্গি, চাল, পেয়াজ, তেল, চিনি, সেমাই, দুধ, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মৌলভীবাজারে করোনা সংকট মোকাবিলায় জননেত্রী প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসাবে নিজ উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব বিতরণ করেন এম এ রহিম সিআইপি। তিনি বলেন- জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামীলীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করেছে।

তিনি আরো বলেন- শেখ হাসিনার সরকারের আমলে কেউ না খেয়ে থাকতে পারেনা। আপনারা সকলে আওয়ামীলীগ সরকারের ওপর আস্থা বজায় রাখবেন। আসুন আমরা সকলে মিলে মহামারি করোনা ভাইরাসের এই দুর্যোগ মোকাবিলা করি। মানুষের পাশে দাঁড়াই।

আপনার মতামত লিখুন :