নওগাঁয় ২ চিকিৎসকসহ নতুন করে ১৪ জন আক্রান্ত: বর্তমানে ৯৮৬ জন হোম কোয়ারেনটাইনে 

প্রকাশিত : ৪ জুন ২০২০

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় ২ চিকিৎসকসহ নতুন করে ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় দুই চিকিৎসকসহ ৮ জন, মান্দা উপজেলায় ২ জন এবং বদলগাছি উপজেলায় ১জন, ধামইরহাট উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ১ জন ও মহাদেবপুর উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৪৬ জন।

গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৫৬ জনকে। এদের মদ্যে নওগাঁ সদর উপজেলায় ৪০ জন, রানীনগর উপজেলায় ১২ জন, মান্দা উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৫ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন, নিয়ামতপুর উপজেলায় ৩০ জন, সাপাহার উপজেলায় ৪৪ জন এবং পোরশা উপজেলায় ৮ জন।

এই ২৪ ঘন্টায় ১৪ দিনের কোয়ারেনটাইন শেষ হওয়ায় এবং সুস্থ্য ভাইরাসের কোন লক্ষন না থাকায় মোট ৪৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ৭ হাজার ১শ ১৫ জনকে। সর্বমোট হোমে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৮ হাজার ১শ ১ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯শ ৮৬ জন।

এ পর্যন্ত মোট সুস্থ্য হওয়া রোগির সংখ্যা ৮৯ জন। বর্তমানে হাসপাতালে ভর্ত্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৬ জন। বাঁকী আক্রান্ত রোগিরা বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন।

আপনার মতামত লিখুন :