বন্দুক যুদ্ধে মাদক সম্রাট সোবহান নিহত

প্রকাশিত : ২১ জুন ২০২০

বাকী বিল্লাহ:(বেড়া-সাঁথিয়া)পাবনা প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলার করমজা পুর্ব পাড়া মহল্লার মৃত আব্দুর রশিদ মন্ডলের ছেলে সোবহান (৪২) মাদক ব্যবসায়ী বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। সে দীর্ঘদিন ধরে হেরোইন এবং ইয়াবা ব্যবসা করে আসছিলো।আজ রবিবার ভোররাতে পার-করমজা কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম বলেন, মাদকের বড় একটি চালান পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অফিসার্স ইনচার্জ মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযানে বের হয়।

উপজেলার পার করমজা কবরস্থান এলাকায় পৌঁছালে পুলিশকে লক্ষ করে গুলি করে কতিপয় মাদক ব্যবসায়ী। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।এসময় উভয় পক্ষের বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সোবহানকে উদ্ধার করে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬ টার সময় তার মৃত্যু হয়।এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়।

ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরোইন একটা ওয়ান শুটার গান এক রাউন্ড গুলি এবং দুটি মোবাইল উদ্ধার করা হয়।তার বিরুদ্ধে সাঁথিয়া থানা সহ বিভিন্ন থানায় ১১ টির বেশি মামলা রয়েছে বলে জানা যায়।

 

আপনার মতামত লিখুন :