শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক বৃক্ষরোপণ

প্রকাশিত : ২১ জুন ২০২০

শরীয়তপুর প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক বৃক্ষরোপণ করা হয়েছে। রবিবার দিনব্যাপী শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া’র নেতৃত্বে শরীয়তপুর সদর উপজেলা বিভিন্ন সড়কে এ কর্মসূচি করা হয়।

এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. হোসেন সরদার, সহ-সভাপতি এ্যাড. সুমন আকন, সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির, সদস্য শ্যামল দাস, রবিন চ্যাটার্জী প্রমূখ।

এসময় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন সড়কে প্রায় ৫ শতাধিক বৃক্ষরোপণ (ফলজ, বনজ ও ঔষধি গাছ) করা হয়েছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে সুবজ সতেজ বাংলাদেশ গড়তে যুবলীগের প্রতিটি নেতাকর্মী বদ্ধপরিকর।

 

আপনার মতামত লিখুন :