চাঁপাইনবাবগঞ্জে নবাগত ইউএনও নাজমুল ইসলামকে ফুলের শুভেচ্ছা

প্রকাশিত : ২২ জুন ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : গত কয়েকদিন আগে আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন বদলি হয়ে গোদাগাড়ী উপজেলায় যোগ দিয়েছেন। এদিকে তাঁর স্থানে চাঁপাইনবাবগঞ্জ এসেছেন নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলাম সরকার। তিনি গোদাগাড়ী উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জে যোগ দিয়েছেন।

ইউএনও নাজমুল ইসলাম সরকার চাঁপাইনবাবগঞ্জে যোগদানের পর বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান, রাজনৈতিক ব্যক্তিত্ব, এনজিও, রেডিওর তরফ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ২১ জুন রোববার সকালে সদর উপজেলার প্রশাসনিক ভবনের সামনে সদর উপজেলা আওয়ামী লীগ, সদর উপজেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ নবাগত ইউএনও নাজমুল ইসলাম সরকারকে ফুলের শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আতিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন আক্তার শুভেচ্ছা জানান। ফুলের শুভেচ্ছা জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহ- সভাপতি আবদুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. মো. সাইফ জামান আনন্দ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আইয়ুব আলি, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি।

আরও ফুলের শুভেচ্ছা জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :