নাটোরে পুত্রবধূর নির্যাতনের শিকার বৃদ্ধ দম্পতি

প্রকাশিত : ২২ জুন ২০২০

নাটোরের গুরুদাসপুরে ৯০ বছরের বৃদ্ধ খোরশেদ আলী ও তার স্ত্রী আয়শা খাতুনকে (৭৫) ছেলের বউ মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। তাদের তিন ছেলে দুই মেয়ে। ছেলে-মেয়েদের বিয়ে হয়ে গেছে, নাতিও হয়েছে। বৃদ্ধ দম্পতির বাড়ি উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যপাড়া গ্রামে।

ওই গ্রামের প্রতিবেশী আকরামসহ অনেকে জানান, বৃদ্ধ দম্পতি একটি ছাপরা ঘরে থাকেন। তাও ঝড়ে ভেঙে গেছে। জোড়াতালি দিয়ে ওই ঘরেই থাকেন তারা। বয়ঃবৃদ্ধ হওয়ার কারণে চোখেও দেখেন না ঠিক করে। খেয়ে না খেয়ে দুঃখ কষ্টে চলছে তাদের জীবন। বাড়িটুকু ছাড়া তাদের কোন সহায়সম্পত্তিও নেই। তিন ছেলের খরচে চলেন তারা। বড় দুই ছেলে থাকেন ঈশ্বরদীতে। কিন্তু ছোট ছেলে বাহারের স্ত্রী মঞ্জু বেগম (৩৭) শাশুড়িকে মাঝেমধ্যেই মারধর করে। হাতের কাছে যখন যা পায় তাই দিয়ে মারে। প্রতিবাদ করলে ভাত দেয় না।

অত্যাচার সহ্য করতে না পেরে খোরশেদ আলী ও তার স্ত্রী আয়শা খাতুন আজ সোমবার (২২ জুন) দুপুরে গুরুদাসপুর থানায় অভিযোগ করেন। বৃদ্ধ খোরশেদ বলেন, সরকারের দেয়া বয়স্ক ভাতায় কোন রকমের দিন পার করি। সন্তানরা কোন খরচ দেয় না। তার ওপর পুত্রবধূ নির্যাতন করে। তাই বাধ্য হয়ে থানায় অভিযোগ করেছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম জানান, খোরশেদ আলীর অভিযোগ পেয়েছেন। বাদী অভিযোগের প্রেক্ষিতে তার পুত্র ও পুত্রবধূকে গ্রেফতার করার জন্য পুলিশ পাঠানোর প্রস্তুতির সময় খোরশেদ আলী নিষেধ করেছেন। তাই তাদের গ্রেফতার করা হয়নি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে ২/১ দিনের মধ্যে উভয় পক্ষকে নিয়ে থানায় আপোষে করা হবে বলে জানান।

 

আপনার মতামত লিখুন :