ডা. রাকিব হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ২২ জুন ২০২০

বাগেরহাট ম্যাটস এর অধ্যক্ষ বিএমএর আজীবন সদস্য ডাক্তার আব্দুর রকিব খান এর হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের দাবিতে ভৈরবে মানববন্ধন করেছে বিএমএ। সোমবার (২২ জুন) দুপুর ১ টার দিকে ভৈরব কমলপুর ট্রমা হাসপাতালে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে খুলনায় কর্মক্ষেত্রে রোগীর স্বজনদের হাতে নিহত ডা. মোহাম্মদ আব্দুর রকিব খান স্মরণে কেন্দ্রীয় বিএমএর কর্মসূচীর সাথে একাত্মতা ঘোষণা করে বিএমএ, কিশোরগঞ্জ জেলা শাখা।

কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে ট্রমা হাসপাতাল প্রাঙ্গণে রকিব খান এর স্মরণে কালো ব্যাজ ধারণ ও ১ মিনিট নীরবতা পালন করা হয়েছে। মানববন্ধনে বক্তারা অবিলম্বে হত্যাকারীর দ্রুত ট্রাইব্যুনালে বিচার করার দাবি জানান। তা না হলে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্যরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও জানায় তারা। এছাড়াও ডাক্তারদের চিকিৎসা ক্ষেত্রে সুরক্ষা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, সাবেক প.প. কর্মকর্তা ডা. কামাল উদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা কিশোর কুমার ধর, চর্ম ও যৌন রোগ কনসালটেন্ট ডা: ফেরদৌস হায়দার, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর উপদেষ্টা ডা. আমিন উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও ডক্টরস ক্লাব অব ভৈরবর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. নজরুল ইসলাম. কোষাধ্যক্ষ ডা. মামুনসহ ভৈরবের সকল সরকারি ও বেসরকারি চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :