গলাচিপায় আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের উদ্যোগে মাস্ক ও বিস্কুট বিতরণ

প্রকাশিত : ১৭ জুলাই ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলায় আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের উদ্যোগে মাস্ক ও বিস্কুট বিতরণ করা হয়েছে। শুক্রবার ১১ টায় কেন্দ্রীয় যুবলীর নেতা মু. মামুন আজাদ এর অর্থায়নে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব, দুস্ত, শিশুসহ অসহায় লোকদের মাঝে এই মাস্ক ও বিস্কুট বিতরণ করা হয়।

মাস্ক ও বিস্কুট বিতরণের সময় উপস্থিত ছিলেন গলাচিপা পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল খায়ের বাবলু, গলাচিপা পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মামুন খান, গলাচিপা উপজেলা যুবলীগ নেতা হামিদুল মাতব্বর, উপজেলা আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ সভাপতি বিজন সাহা, সাধারণ সম্পাদক তুষার সরকার, সহ-সভাপতি সুমন দাস, মহিবুল মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রিপন, সাংগঠনিক সম্পাদক শাহিন হাওলাদার প্রচার সম্পাদক কাওসার হাওলাদার, ক্রিয়া সম্পাদক মো. সাইদুল প্রমুখ। এসময় আবুল খায়ের বাবলু সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা এই করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে হলে সব সময় সাবান দিয়ে হাত ধুবেন ও মাস্ক ব্যবহার করবেন।

এ বিষয় নিয়ে যুবলীগ নেতা মো. হামিদুল মাতব্বর বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আস্থাভাজন, রাজ পথের লড়াকু সৈনিক, ওয়ান-ইলিভেনের সময় ঢাকা কলেজ চত্বরে সর্ব প্রথম রাস্তায় মিছিল বের করে ঢাকা কলেজের সাবেক নেতা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা মো. মামুন আজাদের অর্থায়নে গলাচিপা পৌরসভায় ১৫শ হত দরিদ্রদের মাঝে মাস্ক ও বিস্কুট বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রথম থেকে এ পর্যন্ত হত দরিদ্রদের পরিবারে খোঁজ নিয়ে ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন।

এ বিষয় নিয়ে কেন্দ্রীয় নেতা মো. মামুন আজাদ বলেন, মহামারি করোনা ভাইরাস সামাজিকতা বজায় রেখে গলাচিপা পৌরবাসী সকলে চলবেন, সরকারের নির্দেশনা মেনে চলবেন, কিছুক্ষন পর পর ২০ সেকেন্ড ধরে হাত সাবান পানি দিয়ে ধুবেন। ঘরের বাহিরে বের হলেই মাস্ক ব্যবহার করবেন।

 

আপনার মতামত লিখুন :