কলাপাড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে পৌর শহরের আওয়ামীলী দলীয় কার্যালয় জাতীয় ও দলীয় পতাক উত্তোলন করা হয়। এছাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও যুলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজরুল হক মনির প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন যুবলীগ নেতা কর্মীরা। পরে পৌর শহরে র‌্যালী শেষে দলীয় কার্যলয়ে আলোচনা সভায় মিলিত হয়। এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো.শফিকুল আলম বাবুল’র সভাপতিত্ব আলোচনা সভায় প্রধানঅতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার। যুবলীগের সাধারন সম্পাদক অ্যাড.সাইদুর রহমান সাইদ অনুষ্ঠান সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড.শহিদুল ইসলাম বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধানর সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল আলম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক দিদার উদ্দিন আহম্মেদ মাসুম।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সসম্পাদক সৈয়দ জাকির হোসেন, যুবলীগ নেতা ও চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ফায়জুল ইসলাম আশিক তালুকদার, পৌর ছাত্রলীগ সভাপিত আসাদু জ্জামান শুভ প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.শহিদুল ইসলাম, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর হুমায়ুন কবির, ঢাকা ইউনিভারসিটির সাবেক ছাত্র নেতা চোসানসহ উপজেলা আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :