নবীগঞ্জে জে, এম মানব কল্যাণ ফাউন্ডেশনের আত্বপ্রকাশ

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২০

প্রেস বিজ্ঞপ্তি

গত ১৩/১১/২০২০ ইং বিকাল ৪টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারে উক্ত ফাউন্ডেশনের অফিসে আর্তমানবতার সেবার অঙ্গিকার আর “শ্রদ্ধা,শিক্ষা,সেবা ” এই ¯েøাগানকে সামনে নিয়ে কয়েক জন ব্যক্তিদয়ের উদ্যোগে দাতব্য প্রতিষ্ঠান হিসেবে উক্ত সামাজিক সংগঠন “ জয়ফুল-মন্নাফ মানব কল্যাণ ফাউন্ডেশন ”(জে,এম মানব কল্যাণ ফাউন্ডেশন) নাম দিয়ে আত্বপ্রকাশ করা হয়।

উপস্থিত সদস্য ও উক্ত সংঘঠনের শুভাকাঙ্খীদের সরাসরি কন্ঠ ভোটে জে,এম মানব কল্যাণ ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক, সাংবাদিক, আইনজীবী (শিক্ষানবিশ), স্টার ফিউচার ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ফরিদ আহমদ শিকদারকে উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

জে,এম মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রশাসনিক র্কাযক্রম পরিচালনা করার জন্য ৩১ সদস্য কার্যকরী কমিটি এবং ৫ সদস্য উপদেষ্ঠা গঠন করা হয়। কার্যকরী ৩১ সদস্য কমিটিতে ফারুক আহমদ শিকদারকে সভাপতি, সহ-সভাপতি পদে মোঃ আবু তাহির, শফিউর রহমান চৌধুরী সাজু , শিবুল দাশ, মোহাম্মদ মাহবুব হোসেনকে সাধারণ সম্পাদক, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মাসুদ আহমদ শিকারকে,সাংগঠনিক পদে লিকন মিয়া শিকদার, সহ সাংগঠনিক পদে শহিদুল খাঁনকে।

কোষাধক্ষ পদে মামুন শিকদার ,শিক্ষা বিষয়ক সম্পাদক মাজেদ আহমদকে, সহ শির্ক্ষা বিষয়ক সম্পাদক তুহিনুর রহমান, প্রচার সম্পাদক মোঃ রুামান আহমদ, সহ-প্রচার সম্পাদক সুরেন্দ্র দাশ কে। ধর্ম বিষয়ক পদে মাওলানা আখলাকুর রহমান, । সম্মানিত সদস্য বৃন্দ মোঃ শরিফ উদ্দিন শিকদার,মোঃ মোতাচ্ছির মিয়া। মোঃ রাজন শিকদার, নাজমুল হক,মোঃ আইয়ুব উদ্দিন,মোঃ মোকাব্বির হোসেন,সেলিম মিয়া,রিপন সরকার প্রমূখ।

প্রধান উপদেষ্ঠা সদস্য হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ডাইরেক্টার সোয়েব আহমদ সহ অন্য সদস্যরা হলেন- ডাঃ লুৎফুর রহমান, হাজী আজির উদ্দিন ।

 

আপনার মতামত লিখুন :