স্বপ্নপূরণ সমাজ কল্যান সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সম্মাননা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০

ষ্টাফ রিপোর্টার।। ঝালকাঠি শহরের স্বপ্নপূরণ সমাজ কল্যান সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে , মানব সেবায় রক্তদানে উদ্ধুদ্ধ করতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়, সমাজ সেবায় অবদানের জন্য বিভিন্ন সংগঠন ও গুনীজন দের সম্মাননা পুরস্কার, ও কেক কাটা ও আলোচনা সভা অনুস্ঠিত হয়। বুধবার সন্ধ্যা ৬ টায় স্বপ্ন পুরন সমাজ কল্যান সংস্থা সগঠনের সভপতি রিয়াজ খান অশ্রুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর ময়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার।

তিনি বলেন ১৯১৬ সালে সংগঠনটির সূচনা কাল থেকে মানব সেবায় আলোড়ন সৃষ্টি করেছে। মৃত্যু পথ যাত্রী গরীব স্কুল ছাত্রীকে মানবতার ফেরিওয়ালা হয়ে অর্থ সংগ্রহ করে সাড়ে তিন লাখ টাকা চিকিৎসায় ব্যায় করে জীবন বাচাতে সহযোগিতা করেছে। দেশে করোনা মহামারী কালে নিজেদের জীবনের ঝুকি নিয়ে মানুষের জীবন বাঁচাতে সদস্যরা মাক্স, সেনিটাইজার নিয়ে রস্তায় নেমেছে।

মসজিদের ওজুখানায় সাবান ও গামছা সরবরাহ করে মহতী কাজ করেছে। করোনায় কর্মহীন অভাবী মানুষদের ঘরে ঘরে নিঃশব্দে খাবার সামগ্রী র ত্রানের বস্তা পৌঁছে দিয়েছে। সে বিবেচনায় স্বপ্ন পুরন সমাজ কল্যান সংস্থা জেলায় সম্মূখ সড়ির করোনাযোদ্ধা সংগঠন হিসেবে পুরস্কিত হয়েছে। তিনি আরো বলেন – সংগঠনর সদস্যরা মুজিব আদর্শের সৈনিকের মত যার যা কিছু আছে তা নিয়ে ঝাপিয়ে পড়ে।। সদস্যদের ধন্যবাদ জানিয়ে তিনি ও সমাজ সেবায় সাথে থাকবেন ও সহযোগীতা করবেন বল জানান।

 

আপনার মতামত লিখুন :