খাগড়াছড়ি মাটিরাঙা পৌরসভার মেয়র শামছুল হকের আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ ও দাখিল

প্রকাশিত : ৯ জানুয়ারি ২০২১

খাগড়াছড়ি প্রতিনিধি: আসন্ন খাগড়াছড়ি পাবত্য জেলার মাটিরাঙা পৌরসভা নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন তথা নৌকা প্রতিক পেতে দলীয় মনোনয়ন সংগ্রহ ও দাখিল করেছেন, মাটিরাঙা পৌরসভার বর্তমান সফল মেয়র, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, মাটিরাঙা উপজেলা পরিষদের দুইবারের সাবেক সফল চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি, গোমতি ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক সফল চেয়ারম্যান মো. শামছুল হক।

ইতোমধ্যে তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে দলীয় কার্যালয়ে জমা দিয়েছেন। তাঁর সমর্থকও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা নানান মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।

এ ব্যাপারে স্থানীয় অনেকেই বলেন, মাটিরাঙা পৌরসভার বর্তমান মেয়র, প্রবীণ রাজনীতিবিদ মো. শামছুল হক মাটিরাঙা পৌরসভায় মনোনয়ন প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি দূর্দিনে দলের পাশে থেকে দলকে সুসংগঠিত করেছেন। তিনি কখনো দলের প্রশ্নে কারো সাথে আপোস করেন নাই। সবদিক বিবেচনা করে এবারও তিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন বলে আমরা বিশ্বাস করি। তিনি ইতোমধ্যেই পৌরসভার ব্যাপক উন্নয়ন করেছেন। আর তিনি মনোনয়ন পেয়ে আবারও বিপুল ভোটে নির্বাচিত হয়ে পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করবে বলেও আমরা প্রত্যাশা করছি।

এ ব্যাপারে মেয়র মো. শামছুল হক জানান, মাটিরাঙা পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমি এবারও মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও আমাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আশা ও বিশ্বাস করি। আমি বিজয়ী হয়ে মাটিরাঙা পৌরসভাকে শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করবো। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

আপনার মতামত লিখুন :