সাতক্ষীরায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত ও দশজন আহত

প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২১

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে দুইজন নিহত ও কমপক্ষে দশজন আহত হয়েছে। গতকাল রোববার সকাল ৮টার দিকে জেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রীজের কাছে এঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের মৃত মাদার মন্ডলের ছেলে রামপদ মন্ডল (৪৫) ও একই এলাকার মৃত বনমালী মন্ডলের ছেলে অতিঙ্কার মন্ডল (৩৮)।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক তারেক হাসান ভুইয়া জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী একটি যাত্রীবাহী বাস সকাল ৮টার দিকে জেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদহা ব্রীজের কাছে অপর একটি যাত্রীবাহী বাসকে পাশকাটিয়ে আগে উঠার চেষ্টা করলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এঘটনায় আহত হয় আরো দশ জন। এদের মধ্যে দুই জনের অবস্থা আশংকা জনক। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ খবর পাওয়া মাত্রই পাটকেলঘাটা থানা পুলিশ ও সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে আহত ও নিহতদের উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।। দুর্ঘটনা কবলিত বাসটি (খুলনা মেট্রো-জ- ০০-০৪-০০৬৯) ঘটস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :