স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে স্বামীর মৃত্যু, ৮ দিনের পুত্র সন্তান এতিম

প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১

সজ্ঞিব দাস, গলাচিপা, পটুয়াখালী, প্রতিনিধি: আজ ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কলি বেগম (২০) মারা যান। এদিকে অসুস্থ স্ত্রীর জন্য হাসপাতালে মসজিদের গেটে ফার্মেসিতে ওষুধ কেনা রত অবস্থায় স্বামী গোলাম মোস্তফা স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে সংজ্ঞাহীন হয়েপরে। স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে মৃত কলি বেগম আজ সকালে ৭-৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন, ৮-১০ মিনিটে তিনি মারা যান। মৃত কলি বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে,চলতি মাসের ৬ তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে তিনি একটি সন্তান প্রসব করেন, সেখান থেকে তিনি ১১তারিখে বাড়িতে যান।

গতরাতে অসুস্থ হয়ে পড়লে আজ সকালে তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়।মৃত কলি বেগমের স্বামী গোলাম মোস্তফা স্থানীয় ইসাক মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আজ বাদ আসর বাদুরা গ্রামে নিজ বাড়িতে তাদেরকে দাফন করা হবে বলে মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে।

 

আপনার মতামত লিখুন :