এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল ভাইয়ের রোগ মুক্তি কামনায় বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ

প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল ভাইয়ের রোগ মুক্তি কামনায় বিভিন্ন মসজিদে রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার আসর নামাজের পর গলাচিপা উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া -মিলাদ ও সন্ধায় মন্দিরে প্রর্থনার আয়োজন করা হয়েছে। উল্লেখ্য,এ্যাডভোকেট মোঃ ফখরুল ইসলাম মুকুল অসুস্থতার মাত্রা বেড়ে যাওয়ায় দ্বিতীয় বারের মত কোভিড পরীক্ষা করানো হয় তখন করোনা পজেটিভ আসে। তিনি একটি বেসরকারী হাসপাতালে ভর্তি আছেন।

এ বিষয়ে গলাচিপা পৌরসভার কাউন্সিলর আখি হাওলাদার বলেন, আমাদের প্রিয় নেতা এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। মহান আল্লাহর অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রæত সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ। এ বিষয়ে ব্যবসায়ী ও যুবলীগ নেতা বিশ^ কর্মকার বলেন, এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল করোনা পজেটিভ হওয়ায় তার দ্রæত সুস্থতা কামনা করছি সে যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

তিনি আরও বলেন, হাজারো মানুষের নিস্বার্থ ভালোবাসার একজন সাদা সিদে মানুষ এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল। গলাচিপা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহেব আলী মাতুব্বর বলেন, এ্যাডভোকেট ফখরুল ইসলাম মুকুল ভাই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় গলাচিপা সর্বস্থরের মানুষ তার সুস্থতা কামনায় দোয়া করছে। সে যেন তারাতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

 

আপনার মতামত লিখুন :