নগরীতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাহাজি শ্রমিক ফেডারেশনের র‌্যালী

প্রকাশিত : ১৪ মার্চ ২০২১

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ১৪ মার্চ ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বাংলাদেশ জাহাজি শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের আয়োজনে বিজয় র‍্যালি অনুষ্ঠিত হয়। রবিবার(১৪ মার্চ)সকালে নারায়ণগঞ্জ ৫নং ঘাট থেকে একটি আনন্দ র‍্যালি নিয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে সমাপ্ত হয়ে এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সবুজ সিকদার বলেন,আমাদের জাহাজি ও নৌযান শ্রমিকদের আদায় করার জন্য সব সময় আমাদের লড়াই সংগ্রাম করতে হয়।তারপরও আমরা শ্রমিকরা পিছ পা কখনো হই না। অন্যান্য সেক্টরে শ্রমিকরা বিভিন্ন সুযোগ সুবিধা পেলেও আমাদের নৌযান ও জাহাজি শ্রমিকেরা সব সময় সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়। তবুও আমরা আমাদের দেশের নদীপথের কাজ আমরা করি থাকি।তবে আমরা শ্রমিকেরা আমাদের নিজের অধিকার আদায়ে সচেষ্ট সব সময়।

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির দপ্তর কবির হোসেন সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ সিকদার, নারায়ণগঞ্জ জেলার সভাপতি নিজাম উদ্দিন খান,বিআইডব্লিউ সাধারণ সম্পাদক জাকির হোসেন চুন্নু মাস্টার, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এর সভাপতি জুয়েল প্রধান,

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন,বিউটি আক্তার,মোঃমনির হোসেন মাস্টার,আলমগির মাস্টার সহ অন্যান্য কর্মকর্তারা ও কর্মচারীরা। বিকেলে বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ১৪ মার্চ ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ ৫নং ঘাটে বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

 

আপনার মতামত লিখুন :