কলাপাড়ায় ছাত্রলীগ নেতা রাকিবুল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ১১ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের ছাত্রলীগ যুগ্ন সাধারন সম্পাদক মো: রাকিবুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে। মিঠাগঞ্জা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্চাসেবক লীগের আয়োজনে বুধবার বেলা ১১ টায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিরনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বশির খান, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আ: সোবাহান গাজী , যুবলীগ নেতা আলতাফ হোসেন মাতুব্বর, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক জিয়া খান, সেচ্চাসেবক লীগের সভাপতি সোহাগ মুন্সি, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বেল্লাল প্যাদা, সধারন সম্পাদক বাদশা হাওলাদার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাহাত মৃধা, যুগ্ন সাধারন সম্পাদক রিয়াদ হোসেন, নিহত ছাত্রলীগ নেতা রাকিবুলের বাবা নাসির উদ্দিন মাতুব্বর, মামা গাজী মাইনুল ইসলাম প্রমূথ। বক্তারা অভিলম্বে সকল আসামীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন ও সমাবেশে শত শত মানুষ অংশ গ্রহন করে। উল্লেখ্য গত ২৮ জুলাই রাতে রাকিবুলকে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি তরিকুল ইসলাম ও তার বড় ভাই সাইফুল ইসলাম রায়হানের নেতৃত্বে একদল সন্ত্রাসী কুপিয়ে ডান হাত বিছিন্ন করে শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করে । ১০ দিন পর ৭ আগষ্ট সকাল ১০ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মারা যায়।

গত ২৯ জুলাই নিহত ছাত্রলীগ নেতা রাকিবুলের মা বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে মামলা করে। পুলিশ খলিল, নোমান, নয়ন বয়াতি ও মাষ্টার মাইন্ড রুবেল সিকদারকে গ্রেফতার করে। কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর বলেন, এরই মধ্যে মাষ্টার মাইন্ডসহ ৪ জনকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :