কালকিনির বীরমোহন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন শুরু

প্রকাশিত : ১৪ মার্চ ২০২০

ম.ম.হারুন অর রশিদ,মাদারীপুর প্রতিনিধি: কালকিনি উপজেলার ডাসার থানার ঐতিহ্যবাহী বীরমোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন শুরু হয়েছে।আজ শনিবার সকাল ১০টার সময় শুরু করে চলবে বিকাল ৪টা র্পযন্ত। এতে সাধারন অভিভাবক সদস্য পদে ৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়ছেন। পুরুষ ও মহিলা ভোটার সংখ্যা ৬৪৭জন।

র্নিবাচন প্রিজাইডিং অফিসারের মাধ্যমে যানাযায়, শুরু হওয়া র্নিবাচনে সাধারন অভিভাবক সদস্য পদে ৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়ছেন। এরা হলেন, ইব্রাহীম মাতুব্বর,মোঃ ফিরোজ হাওলাদার,মোঃ রফিকুল ইসলাম,মোঃ শওকত আলী হাওলাদার,আব্দুস সামাদ হাওলাদার,সেলিম চৌধুরী,আব্দুল হাকিম ও হেমায়েত হোসেন খান। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়ছেন এরা হলেন,বেবী খানম,রানু বেগম, ও শেফালী বেগম,কিন্তু এদের মধ্যে সাধারন অভিভাবক সদস্য পদে পুরুষ ৪জন ও সংরক্ষিতমহিলা সদস্যদের মধ্যে ১জন র্নিবচিত হবেন।

প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহাবুবর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ খলিলুুর রহমান। প্রিজাইডিং অফিসার মোঃ মাহাবুবর রহমান, বলেন নির্বাচনকে ঘিরে এলাকায় আনন্দ বিরাজ করছে ভোটাররা সকাল থেকে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন আমাদের কোন শমস্যা নাই এবং প্রচুর পুলিশ মোতায়েন আছে।

আপনার মতামত লিখুন :