বীরমোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির র্নিবাচন অনুষ্ঠিত

প্রকাশিত : ১৪ মার্চ ২০২০

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি: কালকিনি উপজেলার ডাসার থানার ঐতিহ্যবাহী বীরমোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার সকাল ১০টার সময় শুরু করে বিকাল ৪টায় শেষ হয়। এতে সাধারন অভিভাবক সদস্য পদে ৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়েছেন। মোট ভোটার পুরুষ ও মহিলা ভোটার সংখ্যা ৬৪৭জন।

র্নিবাচন প্রিজাইডিং অফিসারের মাধ্যমে যানাযায়,র্নিবাচনে সাধারন অভিভাবক সদস্য পদে ৮জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়েছেন। এরা হলেন, ইব্রাহীম মাতুব্বর,মোঃ ফিরোজ হাওলাদার,মোঃ রফিকুল ইসলাম, মোঃ শওকত আলী হাওলাদার, আব্দুস সামাদ হাওলাদার, সেলিম চৌধুরী,আব্দুল হাকিম ও হেমায়েত হোসেন খান প্রতিদ্ব›িদ্বতা করেন এর মধ্যে সাধারন অভিভাবক সদস্য পদে পুরুষ ৪জন পাশ করেছেন তারা হলেন, মোঃ ফিরোজ হাওলাদার ২৬৫, আব্দুল হাকিম ২০৭, ,সেলিম চৌধুরী১৯৮, আব্দুস সামাদ হাওলাদার ১৭৩, ভোট পেয়ে নির্বাচিত হয়েছে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন লড়েছেন এরা হলেন, বেবী খানম,রানু বেগম, ও শেফালী বেগম, কিন্তু এদের মধ্যে শেফালী বেগম, ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহাবুবর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ খলিলুুর রহমান। প্রিজাইডিং অফিসার মোঃ মাহাবুবর রহমান বলেন র্নিবাচনকে ঘিরে এলাকায় আনন্দ বিরাজ করছে ভোটাররা সকাল থেকে লাইনে দাড়িয়ে ভোট দিয়েছেন এবং আমাদের কোন শমস্যা হয় নাই এবং প্রচুর পুলিশ মোতায়েন ছিল।

আপনার মতামত লিখুন :