গোগনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নূর হোসেনের মনোনয়ন পত্র জমা

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

আগামী ১১ নভেম্বর ২য় ধাপে ইউপি নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগরের মনোনয়ন পত্র জমা। মঙ্গলবার(১২ অক্টোবর)দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসের উপজেলা নির্বাচন কার্যালয়ে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা করেন তিনি।

আসন্ন ইউপি নির্বাচনে গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী জসিম উদ্দিন আহমেদ ও স্বতন্ব প্রার্থী ফজর আলীর বিপক্ষে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান সফল ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর লড়বেন। এর আগে তিনি কুতুবপুর,এনায়েতনগর ও গোগনগর ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার আফরোজা খাতুনের কাছ থেকে চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করেন এবং মঙ্গলবার মনোনয়ন পত্রটি জমা করেন।

মনোনয়ন পত্র জমা দেবার সময় আরো উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকুবুল হোসেন সওদাগর,নূর হোসেন সওদাগরের ছোট ভাই পাবেল সওদাগর, মুজিবুর রহমান সরদার প্রমূখ।

উল্লেখ্য যে,আগামী ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর পর্যন্ত,বাছাই হবে ১৯ অক্টোবর , প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর। ভোট হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

 

আপনার মতামত লিখুন :