মহেশপুরে আ.লীগের দুই বিদ্রোহী প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২১

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার পৃথক দুটি ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে মহেশপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। মহেশপুর উপজেলার ৪নং স্বরুপপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ছাত্রলীগ নেতা আবদুল হান্নান ও ১২নং আজমপুর ইউনিয়ন থেকে আবুল হাসেম পৃথক সংবাদ সম্মেলন করে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জুদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক আজা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম.এ আসাদ, স্বরুপপুর ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

লিখিত বক্তব্যে তারা উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরিবর্তশোয় স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু দলীয় মনোনয়ন পরিবর্তন না হওয়ায় দলের সিদ্ধান্তের প্রতি আস্থা রেখে নৌকা প্রতিকের প্রতি অকুন্ঠ সমর্থন জানিয়ে স্ব-ইচ্ছায় নির্বাচন থেকে সরে দাড়াচ্ছেন। অসুস্থতার কারণে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ অক্টোবর প্রত্যাহার করেত পারেননি।

 

আপনার মতামত লিখুন :