আলীরটেকে হাজার হাজার মানুষের ফুলেল ভালবাসায় সিক্ত হয়ে গনসংযোগে জাকির হোসেন

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২১

ব্যপক উৎসাহ উদ্দীপনা ও হাজার হাজার মানুষের ফুলেল ভালবাসায় সিক্ত হয়ে গনসংযোগ করলেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাকির হোসেন। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮ টায় ডিক্রিরচর বাজার হতে বিশাল মিছিল নিয়ে জনসংযোগে বের হন। পরে মুক্তারকান্দি, ডিক্রিরচর,আলীরটেক, গোপচর,ক্রোকেরচর,কুড়েরপাড়, গঞ্জকুমারিয়া জনসংযোগ করে আবার ডিক্রিরচর এসে শেষ করেন।

জনসংযোগে হাজার হাজার মানুষের ঢল নামে। নৌকার প্রতীক নিয়ে এত বড় মিছিল আলীরটেক ইউনিয়ন বাসী আগে দেখেননি। মহিলারা জাকির চেয়ারম্যান কে একনজর দেখার জন্য বাসাবাড়ির ছাদে,দরজা ও জানালা দিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান।জাকির হোসেন ও হাত নেড়ে শুভেচ্ছা জবাব দেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানান।

গনসংযোগে বিপুল সাড়া পান আলহাজ্ব মোঃ জাকির হোসেন। রাস্তার দু পাশে শতশত লোক দাড়িয়ে থেকে নৌকার প্রার্থী জাকির হোসেনকে সমর্থন জানান।বিভিন্ন ওয়ার্ড থেকে যুবক শিশু কিশোর ও বৃদ্ধরা গনসংযোগে যোগ দেন।মেম্বার প্রার্থীরা তাদের অনুসারীদের নিয়ে গনসংযোগে অংশগ্রহণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, সমাজপ্রধান আলী আহম্মেদ মোল্লা, জয়নাল আবেদীন বেপারী,আব্দুল গফুর রাজা,ওহাব মাদবর,জয়নাল আবেদীন,মোঃ আনোয়ার হোসেন,সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মোঃ শাহীন রাজু মেম্বার, আওয়ামী লীগ নেতা আলী নুর মোল্লা, মোঃ শহীদুল্লাহ, আলহাজ্ব আফজাল হোসেন লিটন,মোঃ ওমর ফারুক,এসবি শাহীন সরকার,জাকির হোসেন মেম্বার, রওশন আলী মেম্বার, ফিরোজ মিয়া মেম্বার,রানা আহম্মেদ রবি মেম্বার,শফিকুল ইসলাম শাহীন মেম্বার,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মোকতার হোসেন মেম্বার,আওলাদ হোসেন মেম্বার, ওয়াহাব সরকার প্রমুখ।

গনসংযোগ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আলহাজ্ব মোঃ জাকির হোসেন বলেন,এবার আমার নির্বাচন আজ থেকে শুরু হলো।নিরীহ গরীব লোক আছে। সন্ত্রাস মাদক নির্মূল করতে এলাকাবাসী আমাকে সহযোগিতা করবেন।চেয়ারম্যান কত দিন করবো বলতে পারিনা।কে কোথায় বিয়ে করেছে তা দেখবোনা। দুশ্চরিত্র কিছু মানুষ আছে তাদের প্রতিরোধ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বের উন্নত রাষ্ট্র করেছেন।দেশের অনেক উন্নয়ন হয়েছে।যোগাযোগ ক্ষেত্রে উন্নয়নের জন্য কোন আপোষ নাই। আলীরটেক,বক্তাবলী, মুন্সিগঞ্জ বুঝিনা।যেখানে দরকার সেখানেই উন্নয়ন করবো। দেশে কোন চাঁদাবাজি নাই। আমি নিজে কয়েকটি প্রকল্প চালু করেছি একটি টাকাও চাঁদা দেইনাই।

আমার এলাকায় কিছু দুস্কৃতিকারী রয়েছে আপনারা জানেন নির্বাচনে আগে মারামারি হয়েছে। তারা অশান্তি সৃষ্টি করতে চায়। আমার সময়ে থানায় কোন মামলা হয়নাই। আমার লোকজন ভাল তারা মারামারি করেনা। একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ব্যপক উন্নয়ন করেছেন।বিশ্ব আজ শেখ হাসিনাকে রোল মডেল হিসেবে দেখে। আপনারা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়ন ও সেবা করার সুযোগ দিবেন।

 

আপনার মতামত লিখুন :