চেয়ারম্যান সাইফউল্লাহ বাদলকে যুবলীগ নেতা আহমেদ হোসেনের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২১

সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে বিজয়ী কাশিপুর ইউপির ২ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ এম.সাইফউল্লাহ বাদলকে ফুলেল শুভেচ্ছা জানালেন কাশিপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও ৭ নং ওয়ার্ড পঞ্চায়েতের সাধারন সম্পাদক আলহাজ আহমেদ হোসেন। বৃহস্পতিবার বাদ আসর চেয়ারম্যানের বাসভবনে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আহমেদ হোসেনসহ সঙ্গীয়রা।

এ সময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড পঞ্চায়েতের সহ-সভাপতি হাজী মো. রফিক, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য মো.মহিউদ্দিন মুন্সি, যুবলীগ নেতা মো.নিশূ, লাভলু, মো.আলআমিন ও আবদুল কাদিরসহ অন্যান্যরা।

ফুলেল শুভেচ্ছায় অভিভুত এম.সাইফউল্লাহ বাদল বলেন, সকলের ভালবাসা ও মুল্যবান ভোটের মাধ্যমে আমাকে ২য়বারের মত চেয়ারম্যান নির্বাচিত করায় আমি কাশিপুরবাসীর প্রতি কৃতজ্ঞ। অতীতের ন্যায় আগামী ৫ বছর যেন আমি ইউপির সর্বস্তরের মানুষকে নিয়ে কাশিপুরের উন্নয়ন করতে পারি এবং আপনারা আমার পাশে থাকলে আমি কাশিপুরকে একটি মডেল ইউপি হিসেবে রুপান্তরিত করতে পারবো।

এ চেয়ারম্যানকে উদ্দেশ্যে করে কাশিপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও ৭ নং ওয়ার্ড পঞ্চায়েতের সাধারন সম্পাদক আলহাজ আহমেদ হোসেন বলেন, আমরা চাই কাশিপুর ইউনিয়নটি হোক সন্ত্রাস,মাদক,ইউটিজিং ও কিশোরগ্যাং মুক্ত। আপনি যদি শক্ত হাতে তা দমন করতে পারেন তাহলে সেটা হবে পুরো কাশিপুরবাসীর সফলতা ও আপনার সার্থকতা। বিগত ৫ বছরে আপনি কাশিপুরে যে উন্নয়ন করেছেন তা অতীতে কোন চেয়ারম্যান করেনি। আগামী ৫ বছর আপনি কাশিপুরবাসীকে আরো ব্যাপক উন্নয়ন উপহার দিবেন এটাই আমার এবং আমাদের প্রত্যাশা। আমি দোয়া করি মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন আপনাকে সর্বদা সুস্থ রাখেন।

আপনার মতামত লিখুন :