মিথ্যা মামলার প্রতিবাদে কাউন্সিলর জুকু’র সংবাদ সম্মেলন

প্রকাশিত : ২০ মার্চ ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি জাকি হোসেন জুকু’র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে তার নিজস্ব ব্যাবসা প্রতিষ্ঠান খান এন্টার প্রাইজে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে কাউন্সিলর জুকু দাবী করেন, প্রতিপক্ষ কামাল হোসেন একজন প্রতারক ও আত্মসাতকারী শ্রেনীর মানুষ। আমার সুনাম নষ্ট করার জন্য কামাল এ মিথ্যা অপহরন চাঁদা দাবীর মামলা করেন। মামলায় বর্নিত ১মার্চ তারিখে ঘটনাস্থলে কোন ঘটনাই ঘটেনি। অথচ কামাল হোসেন ২ কোটি ৩৯ লক্ষ টাকা আত্মসাৎ করে ধামাচাপা দেয়ার জন্য প্রতারনা ও জালিয়াতির আশ্রয় নেয়। এমনকি তার দায়েরকৃত ৪৫ নম্বর জিডি’র ঘটনা তদন্তের জন্য পুলিশ উপ-পরিদর্শক শওকত জাহান আদালতে আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

জুকু আরো দাবী করেন, কামাল হোসেনকে তাঁর মালিকানাধীন পায়রা ব্রিক্স, খান ব্রিক্স ও দেশ ব্রিক্স’র ম্যানেজার হিসেবে ২০১৬ সালে নিয়োগ দেয়া হয়। এই ৩টি ব্রিক ফিল্ডে ২০১৬ থেকে ২০২০ পর্যন্ত ম্যানেজারের দায়িত্বে থেকে হিসাব নিকাশ না দিয়ে সে পালিয়ে যান। এরপর চাকামাইয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত, ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদার ও চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু তালুকদারসহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কামাল’র সাথে হিসাবান্তে তার পাওনা ২ কোটি ৩৯ লক্ষ টাকা পরিশোধের জন্য কামাল তার ইসলামী ব্যাংক ৪৯০ হিসাবের দু’টি চেক স্বাক্ষর করে প্রদান করেন।

এ সংবাদ সম্মেলনে পৌর যুবলীগ নেতাকর্মী ও তার ব্যবসায়ি প্রতিষ্ঠানের কর্মচারীরা উপস্থিত ছিলেন। এদিকে মামলার বাদী মো.কামাল হোসেনের সাথে সাংবাদিকরা মুঠো ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।

 

আপনার মতামত লিখুন :