মৌলভীবাজার এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে বিশিষ্ট কমিউনিটি লিডার যুক্তরাজ্য যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জামাল আহমদ খানের স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে শহরের আর এস চাইনিজ রেষ্টুরেন্টে । মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের সভাপতি সিনিয়র আইনজীবী কিশোরী পদ দেব শ্যামলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মৌলভীবাজার-হবিগনজ সংরক্ষিত (মহিলা আসন-৩৬, সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, জেলা আওয়ামী যুব লীগের সভাপতি নাহিদ আহমদ। লন্ডন থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, কমিউনিটি লিডার যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আবদুল আহাদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজসেবক ও প্রবাসী কমিউনিটি লিডার গোলাম মর্তুজা, মৌলভীবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, ৯নং আমতৈল ইউনিয়নের চেয়ারম্যান সুজিত চন্দ্র দাস, সাংবাদিক ফেরদৌস তমাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আনোয়ার হোসেন দুলাল, কবি পুলক কান্তি ধর, সাংবাদিক চৌধুরী মোহাম্মদ মেরাজ, ২৬শে টিভির প্রেজেন্টার ও ট্রাস্টি সোহেল আহমদ, ট্রাষ্টি জুয়েল চৌধুরী, ন‚রুল আক্তার, সাহিন আহমদ চৌধুরী, এডভোকেট সন্জয় কান্তি বিশ্বাস প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা জামাল আহমদ খানের মিডিয়াসহ সামাজিক বিভিন্ন অবদানের কথা স্মরণ করে তাকে জেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি বিভিন্ন অবদানের স্বীকৃতি স্বরূপ সংগঠনের পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক তোলে দেওয়া হয়।

 

আপনার মতামত লিখুন :