করোনা সচেতনতায় ৫ শতাধিক মানুষের মাঝে সাবান ও মাস্ক বিতরণ

প্রকাশিত : ২৩ মার্চ ২০২০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ৫ শতাধিক মানুষের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে সবুজ পরিবেশ আন্দোলন নামের একটি সংগঠন। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে রক্ষায় রবিবার দুপুরে সাটুরিয়া প্রেসক্লাব, বাসস্ট্যান্ড ও বাজার এলাকায় সুবিধাবঞ্চিত ৫শতাধিক মানুষের মাঝে সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মো. রাজ্জাক হোসেন রাজের সৌজন্যে এসব মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

মাস্ক ও সাবান বিতরণ উদ্বোধন করেন মানিকগঞ্জ সদর সার্কেলের সিনিয়র এএসপি ভাস্কর সাহা। এ সময় উপস্থিত ছিলেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক আইন বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান রুবেল, সবুজ পরিবেশ আন্দোলনের সদস্যরা সহ সাটুরিয়া উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এ সময় করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে সাধারণ মানুষের মাঝে ধারনা দেওয়া হয়। আয়োজক মো. রাজ্জাক হোসেন রাজ বলেন, সবুজ পরিবেশ আন্দোলন সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন সময়ে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এ কার্যক্রমটিও তারই অংশ। মূলত যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর হয়ে যায়, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যহত থাকবে থাকবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :