বরযাত্রী যাওয়া নিয়ে ঝগড়া অভিমানে বিয়ের দিন প্রাণ দিলেন বর

প্রকাশিত : ১৯ জুলাই ২০২২

ফরিদপুরের বোয়ালমারীতে এক যুবক পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। ওই যুবকের বিয়ের দিন ধার্য ছিল গতকাল সোমবার (১৮ জুলাই)। বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাওয়ার কথা ছিল দুপুর ১টায়। কিন্তু বেলা সাড়ে ১১টায় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে গুল খেয়ে আত্মহত্যা করেন শাহিন কাজী (৩২) নামের ওই যুবক। উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামে এ ঘটনা ঘটেছে। মৃত শাহিন ওই গ্রামের হামিদ কাজীর ছেলে এবং মালয়েশিয়া প্রবাসী।

জানা গেছে, সোমবার উপজেলার রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের বাসিন্দা শাহিন কাজীর সঙ্গে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার নড়াইলখান গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ের দিন ধার্য ছিল। দুপুর ১টায় বিয়ের সময় নির্ধারিত ছিল। বরযাত্রী যাওয়া নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সকালে শাহিনের ঝগড়া হয়। বেলা সাড়ে ১১টার দিকে অভিমান করে শাহিন ঘরে থাকা গুল খান। পরে পরিবারের সদস্যরা টের পেলে তাকে সঙ্গে সঙ্গে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই মামুনুর রশিদ বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় শাহিন কাজীর মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :