বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ৮

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২২

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তল, গুলি ও দেশীয় অস্ত্রসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলার কাহালু উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মহিদাপুকুর ছাতিয়ানতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা হলো, বগুড়া সদরের খান্দার বিলের পাড় এলাকার রাব্বি হোসেন (২২), একই এলাকার ইসমাইল হোসেন তরু (২১), মালগ্রাম দক্ষিণ পাড়ার হাবিবুর রহমান রনি (২৫), মালগ্রাম চাপড়পাড়া এলাকার মো. মোমিন (২১), শহরের ঠনঠনিয়ে নতুন পাড়া এলাকার আহসান হাবিব (২০), একই এলাকার ফারদিন চৌধুরী (২২), ঠনঠনিয়া হিন্দুপাড়ার শ্রী অন্তর সরকার (২১), খান্দার ভিআইপি রোড এলাকার রাহুল খান কারিম (২১)।

তাদের কাছ থেকে একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, একটি কাঠের বাটযুক্ত রাম দা, দুইটি বার্মিজ চাকু, একটি প্লাস্টিকের রশি, একটি স্বচ্ছ স্কচটেপ ও একটি বাজার করা প্লাটিকের ব্যাগ।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, জেলার কাহালু উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মহিদা পুকুর এলাকায় কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন সংবাদে জানা যায়। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল দূর্গাপুর থেকে তালোড়াগামী সড়কের মহিদাপুকুর ছাতিয়ানতলা কালভার্ট এলাকায় অভিযান চালায়। অভিযানে ডাকাত দলের আট সদস্যকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা সবাই ডাকাতির প্রস্তুতি চালাচ্ছিল। তারা জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছিল বলেও স্বীকার করেছে। গ্রেপ্তারদের মধ্যে রাহুল খান কারিমের নামে অস্ত্র মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :