কলাপাড়া ধানখালী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে নিম্ম ও মধ্যবিত্তের বাড়িতে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

এ. আর কুতুবে আলম : পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোঃ আবু বক্কর সিদ্দিকী ও ছাত্রলীগ নেতা গাজী তুষারের অর্থায়ণে কলাপাড়া ধানখালী ইউনয়ন ছাত্রলীগের উদ্যোগে গত ২৪ এপ্রিল রাতের আধারে নিন্ম ও মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী প্রদান করে ইউনিয়ন ছাত্রলীগ নেতারা। আর এই ইফতার সামগ্রী বিতরণে নেতৃত্ব দেয় ছাত্রলীগ নেতা মোঃ সজীব মৃধা ।

এসময় তার সাথে ছিলেন, ছাত্রলীগকর্মী ফয়সাল আহম্মেদ, রাকিবুল ইসলাম,সজীব হাওলাদার , মো: হিমেল, উবায়দুল ইসলাম, বশার সহ আরো অনেকে। এসময় তারা ইফতার সামগ্রীর মধ্যে যা দিয়েছিলো তা হলো,চিড়া.মুড়ি, বুট, চিনি,ট্যাংক, খেজুর। এ সময় ছাত্রলীগ নেতা সজীব মৃধা বলেন, অসহায় মানুষের পাশে থেকে বীরদর্পে মানুষের সেবা করে যাবে ধানখালী ইউনিয়ন ছাত্রলীগ।

আমরা বঙ্গবন্ধুর ষেনিক আমরা এই মহামারী বিপদে সাধারন মানুষের পাশে থেকে সাহায়্যে হাত বাড়াবো। আর এই হাত কে শক্তিশালী করার জন্য যারা আমাদের পাশে আছেন তারা জেলা ও থানা এবং ইউনিয়ণ ছাত্রলীগের সিনিয়র সকল নেতারা। আমরা কাজ করতে চাই তা রাতে হোক আর দিনে হোক। মানুষের সেবা দেয়া প্রধান মন্ত্রী মহোদয়ের নির্দেশ । তাই আমরা ছাত্রলীগ আমরাও তার প্রত্যকটি কথা মেনে চলবো এটাই আমাদের সবার অঙ্গিকার।

 

আপনার মতামত লিখুন :