মৌলভীবাজারে সিকান্দার আলী রোড়স্থ মিতালী ম্যানসনের ভাড়া মওকুফ করলেন মালিক পক্ষ

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে এবার সিকান্দার আলী রোড়স্থ মিতালী ম্যানসনের ভাড়া মওকুফ করলেন মালিক পক্ষ। মিতালী ম্যানসনের মালিক হাজী ফিরোজ মিয়ার পুত্র আনোয়ার হোসেন মসুদ স¤প্রতি সাংবাদিকদের সাথে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে এ ঘোষনা দেন। তিনি বলেন, বৈশ্বিক এ কঠিন সময়ে দেশের মানুষের পাশে থাকার প্রত্যয়ে আমি এ সিদ্ধান্তটি নিয়েছি এবং আমার বিপনীর দেখভালকারী জুবায়ের খান জারাজিসকে আমি তা জানিয়ে দেই।

এবং ম্যানসনের ভাড়াটিয়া বাবুল রায়, জুয়েল মিয়া, অসিত বাবু, পলাশ পুরকাস্থ ও শান্ত বারইসহ সকল ভাড়াটিয়াদের জানিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি যদি আরো অবনতির দিকে যায় তাহলে আমি পরবর্তী দিনগুলোর কথাও চিন্তা করব। তিনি আরো বলেন- একই ভাবে আমার শ্রীমঙ্গস্থ মিতালী ম্যানসনের ব্যবসায়ীদের ভাড়া মওকুফ করে দিয়েছি। এবং বিপনীর দেখভালকারী মো. মশিউর রহমান রিপনকে আমি তা জানিয়ে দেওয়া হয়েছে। তিনি,অন্য মালিক ও বিত্তশালীদের প্রতি একই ভাবে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন- এখনি সময়, সমাজকে কিছু দেয়ার।

যাদের বিপনী বা ঘরভাড়া দিয়ে জীবিকা নির্বাহ না করতে হয় তাদের বিশেষ করে আমি অনুরোধ করব, অন্ততপক্ষে জাতির এই দুঃসময়ে আপনার মানবিক ও প্রকৃতভাবে ছাড় দেওয়ার মানসিকতা নিয়ে এগিয়ে আসুন। ম্যানসনের মালিকের এমন মহানুভবতার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ওই ম্যানসনের ভাড়াটিয়া ও বিপনীর ব্যবসায়ীরা। একাধিক ভাড়াটিয়া বলেন- মালিক তাদের ভাড়া মওকুফের সিদ্ধান্ত আমাদের জানালে আমরা মালিক পক্ষের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা হারিয়ে ফেলেছিলাম।

জাতির এ দুঃসময়ে যেভাবে আমাদের বিপনীর মালিক আনোয়ার হোসে মসুদ এগিয়ে এসেছেন তাঁর মানবিক হৃদয় নিয়ে তা আমাদেরকে ব্যাপকভাবে উদ্বেলিত করেছে। আমরা এরকম একজন ব্যক্তির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে তাকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করছি এ কারনে যে তিনি, সুদুর লন্ডন থেকে দেশের মানুষের এই বিপদের দিনে নিজে থেকেই এগিয়ে এসেছেন।

 

আপনার মতামত লিখুন :