সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ থেকে ন্যায্য মূল্যে শাক-সবজি ক্রয় এবং অসহায়দের মাঝে বিতরণ

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০

হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া কৃষকদের উৎপাদিত শাক-সবজির ন্যায্য মূল্য নিশ্চিত করে শাক-সবজি ক্রয় এবং ঘর বন্দী থাকা কর্মহীন অসহায় ৭ হাজার পরিবারের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এর পক্ষ থেকে নওগাঁর সাপাহারে ৬টি ইউনিয়নে প্রায় ৭ হাজার পরিবারের মাঝে শাক-সবজি বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর থেকে উপজেলার সাপাহার, শিরন্টী, আইহাই, তিলনা, গোয়ালা ও পাতাড়ী ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লা গ্রামে গ্রামে খাদ্য সহায়তা হিসাবে আলু, পোটল, লাউ, মিষ্টি লাউ, কোরলা, কাঁচা মরিচ, লাল শাক, পুঁই শাক, পাটের শাক ও কলমি শাক সহ বিভিন্ন শাক-সবজি বিতরণ করা হয়। এতে উৎপাদিত শাক সবজির ন্যায্য মূল্য পেয়ে কৃষকের মূখে হাসি এবং খাদ্য সহায়তা পেয়ে কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে খুশি ছাপ পরিলক্ষিত হয়েছে। এমন উদ্যোগ গ্রহনে খাদ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ কার্যক্রম অব্যাহত রাখতে মন্ত্রীর প্রতি অনুরোধ জানান তারা।

এ কার্যক্রমে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, উপজেলা প্রাণী সম্পদ অফিসার আশিষ কুমার, অফিসার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই, সৃস্টি একাডেমির প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম, সিনিয়র সাংবাদিক ছাদেক উদ্দীন, সদস্য সাংবাদিক সোহেল চৌধুরী রানা, সাংবাদিক জুয়েল রহমান মাষ্টার, সাইফুল ইসলাম রয়েল, মরিয়ম বেগম, আবু বক্কার সিদ্দিক সহ সেচ্ছা সেবক সদস্যরা উপস্থিত থেকে অংশ গ্রহন করেন।

আপনার মতামত লিখুন :