ছোট ভাইয়ের স্ত্রীকে বড় ভাইয়ের ছুরিকাঘাত, গ্রেফতার ৪

প্রকাশিত : ৩ জুলাই ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই বেল্লাল ফকিরের স্ত্রী মোসা. ঝুমুর বেগমকে (৪২) বড় ভাই রফিক ফকির ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামে।

এ ঘটনায় আহতের মেয়ে মানসুরা বেগম (২০) শনিবার রাতেই রফিক ফকির, মরিয়ম বেগম, সাফিয়া বেগম ও ইব্রাহিম খানের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে মামলার ওই ৪ আসামিকে গ্রেফতার করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পৈতৃক সূত্রে পাওয়া বেল্লাল ফকিরের বসত বাড়ি আপন চাচাতো বড় ভাই রফিক ফকির জোর করে দখল করতে চায়। বেল্লাল ফকিরের জায়গায় তার স্ত্রী ঝুমুর বেগম রশিতে কাপড় শুকাতে দিলে শনিবার সন্ধ্যায় ক্ষিপ্ত হয়ে রফিক ফকির তার বসত ঘরে গিয়ে ঝুমুর বেগমের পেটে এলোপাথারি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, গৃহবধূর পেটে ছুরির আঘাতের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। মামলার ৪ আসামিকে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :