২০ ঘন্টা পর নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

প্রকাশিত : ২৩ আগস্ট ২০২২

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ পর্যটক সবুজ (২৭) এর মরদেহ দীর্ঘ ২০ ঘন্টা পর উদ্ধার হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় সৈকতের শুটকি পল্লী সংলগ্ন সমুদ্রে জেলের জালে আটকে থাকা অবস্থায় তার লাশ দেখতে পায় জেলেরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ মরদেহটি উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে। মৃত সবুজ আইটেল মোবাইল কোম্পানিতে কর্মরত ছিলেন। সে বগুরা জেলার শাহজাহানপুর এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আইটেল কোম্পানিতে কর্মরত ৫৫ জনের একটি গ্রæপ বগুরা থেকে সোমবার সকালে কুয়াকাটায় আসেন। দুপুর দুইটার দিকে তাদের মধ্যে সবুজ সহ চার সহকর্মী সৈকতে গোসলে নামেন। এসময় ঢেউয়ের তোড়ে তারা চার জনই সাগরের মধ্যে চলে যায়। পরে স্থানীয় ওয়াটার বাইক চালকরা তিন জনকে উদ্ধার করতে সক্ষম হলেও সাঁতার না জানায় নিখোজ হয় সুবজ।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, নিখোঁজের পর পরই ফায়ার সার্ভিসের সহযোগিতায় ট্যুরিস্ট পুলিশ উদ্ধারে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে। কিন্তু তাৎক্ষণিক তাঁকে খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে জেলেদের জালে আটকা পড়া অবস্থায় তার মরদেহ দেখতে পায় জেলেরা।

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো.আবুল খায়ের বলেন, পরিবারের কোন আপত্তি না থাকায় প্রাথমিক ভাবে সুরতহাল শেষে মরদেহ স্বজনদের কাছে তুলে দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :