গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে আ’গুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃ’ত্যু

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২২

গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে আগুনে পুড়ে স্বামী-স্ত্রী মারা গেছেন। শনিবার (১৭) ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে কোনাবাড়ি জরুন এলকার শুকুর সিকদার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শফিয়ার রহমান (৩৮) ও তার স্ত্রী নাসরিন আক্তার (৩৬)। কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ উদ্দিন এ তথ‌্য নিশ্চিত করেছেন।

নীলফামারীর ডোমরা থানার নুরি ইসলামের মেয়ে নাসরিন আক্তার। তিনি কাশিমপুরে তাসনিয়ায় সুয়িং অপারেটর হিসেবে কাজ করতেন। শফিয়ার রহমানের বাড়ি নীলফামারী ডিমলা থানার ডাঙ্গার হাট গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ আলী। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুকুর শিকদারের ছয়তলা ভবনের নিচতলাতে ভাড়া থাকতেন ওই দম্পতি। বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা প্রহরী ওই রুমে আগুনের ধোঁয়া দেখতে পান। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে শাবল দিয়ে ঘরের দরজা ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাদের মধ্যে একজন ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ ও সিআইডি এসে আলামত সংগ্রহ করেন।

নাসরিনের ভাই নজরুল ইসলাম বলেন, ওদের মধ্যে মাঝেমধ্যে ঝগড়া হতো। গত কয়েকদিন আগেও এসে তাদের ঝামেলা মিটিয়ে গিয়েছে। বোনটা জীবনেও সুখ পেল না। ঘরে কীভাবে আগুন লাগলো এটাই বুঝতে পারছি না। এতো কষ্ট করে মারা গেলে। কোনোভাবেই মেনে নিতে পারছি না।

আপনার মতামত লিখুন :